• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:০৬ অপরাহ্ন |

পাঁচবিবিতে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

বন্দুকজয়পুরহাট: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার রতনপুর এলাকায় যৌথ বাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে তরিকুল ইসলাম (৩৫) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় এক পুলিশ ও দুই বিজিবি সদস্য আহত হয়েছেন বলে পুলিশ জানিয়েছে।
এসময় ঘটনাস্থল থেকে তিন শতাধিক বোতল ফেনসিডিল ও বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। নিহত তরিকুল ইসলাম রতনপুর গ্রামের আয়েজ উদ্দীনের ছেলে।
জয়পুরহাট সহকারী পুলিশ সুপার (সার্কেল) অশোক কুমার পাল জানান, পাঁচবিবি উপজেলার রতনপুর এলকা দিয়ে বিপুল পরিমান মাদক দ্রব্য নিয়ে যাওয়া হচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোরে পুলিশ ও বিজিবির যৌথ অভিযান চালানো হয়।
যৌথ বাহিনীর উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। এসময় যৌথ বাহিনী আত্মরক্ষার্থে গুলি ছুঁড়লে তরিকুল ইসলাম নামের ওই মাদক ব্যবসায়ী নিহত হয়।
মাদক ব্যবসায়ীদের আক্রমণে এক পুলিশ সদস্য ও দুই বিজিবি সদস্য আহত হয়েছেন এবং ঘটনাস্থল থেকে তিন শতাধিক বোতল ফেনসিডিল ও হাসুয়া, বল্লমসহ বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। নিহতের বিরুদ্ধে পাঁচবিবিসহ বিভিন্ন থানায় মাদক সংক্রান্ত ১১টির বেশি মামলা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ